মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

ইব্রার স্ট্যাচুতে ‘টয়লেট সিট’…?

ইব্রার স্ট্যাচুতে ‘টয়লেট সিট’…?

স্বদেশ ডেস্ক: গত অক্টোবরে মালমো এফসির হাজার হাজার দর্শকের সামনে নিজের ৩.৫ মিটার উচ্চতার ব্রোঞ্জ স্ট্যাচু উন্মোচন করেন জ্লাতান ইব্রাহিমোভিচ। সেই সমর্থকরাই এখন ইব্রার স্ট্যাচুতে টয়লেটের সিট ঝুলিয়ে দিয়েছে। এমনকি স্ট্যাচুর নিচে আগুন জ্বালিয়েও ক্ষোভ প্রকাশ করেন তারা। গত সপ্তাহে হ্যামারবাই আইএফ ক্লাবের ২৫ শতাংশ শেয়ার কেনেন ইব্রাহিমোভিচ। যারা কি না মালমো এফসির চিরপ্রতিদ্বন্দ্বী। মালমোর সাবেক খেলোয়াড় ইব্রার এই কাজেই চটেছে দলটির সমর্থকরা। তারা সুইডিশ তারকার ঘরও ভাংচুর করেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমগুলো।
সাবেক মালমো তারকা পন্টাস জ্যানসন বলেন, ‘আমার কাছে জ্লাতান একজন রোল মডেল। এই কাজের কারণে তিনি অনেকটা সম্মান হারালেন। আমি বুঝতে পারছি এটা বিজনেস। কিন্তু আমাদের হতাশা বোঝার জন্য আপনাকে ব্রেইন-সাইন্টিস্ট হতে হবে না।’
সুইডেনের ইতিহাসসেরা ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ ১৯৯৯ সালে নাম লেখান মালমো এফসিতে। সেখান থেকে ২০০১ সালে যোগ দেন আয়াক্সে। এরপর জুভেন্টাস,ইন্টার মিলান, বার্সেলোনা, এসি মিলান, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ও ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেছেন। ২০১৮-১৯ দুই বছর কাটিয়েছেন মেজর লীগ সকারের (এমএলএস) দল এলএ গ্যালাঙিতে। সুইডেনের হয়ে ২০০১-২০১৬ পর্যন্ত ১১৬ ম্যাচে সর্বাধিক ৬২ গোল করেন ইব্রাহিমোভিচ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877